Sunday, January 22, 2012

মাতাল ট্রাকচালক প্রাণ কেড়ে নিল পথচারীর

চট্টগ্রামের বাকলিয়ায় এক মাতাল চালক ফুটপাতে ট্রাক উঠিয়ে দেওয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুই ব্যক্তি। গতকাল শুক্রবার সকাল সাড়ে ছয়টায় রাজখালী সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চালক মোহাম্মদ ইলিয়াসকে গ্রেপ্তার করা হয়েছে।
নিহত ব্যক্তি হলেন ঢাকার নবাবগঞ্জ এলাকার বাসিন্দা পলাশ সরকার (২৬)। আহত ব্যক্তিরা হলেন গৌতম সাহা (৩০) ও মো. আরমান (২০)। তাঁরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকেরা জানিয়েছেন। নিহত পলাশের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে ধাক্কা দিয়ে ফুটপাতে উঠে যায়। ফুটপাতে দাঁড়ানো পলাশ সরকারকে ট্রাকটি চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। রিকশারোহী গৌতম ও আরমানকে আহত অবস্থায় আশপাশের লোকজন হাসপাতালে নিয়ে যান।
পুলিশ জানায়, চালক ইলিয়াস মদ্যপ অবস্থায় ছিলেন। এ কারণে তিনি ট্রাকের নিয়ন্ত্রণ রাখতে পারেননি।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার কামাল প্রথম আলোকে বলেন, ঘটনার পর ইলিয়াসকে গ্রেপ্তার করা হয়। ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ইলিয়াসের বিরুদ্ধে গতকাল রাতে মামলার প্রস্তুতি চলছিল।

No comments: